Bengal Breaking News
জেলা

“দেশে শান্তি ফিরিয়ে আনতে পূর্ব বর্ধমানে পথ মিছিল করলো AIMIM এর নেতা কর্মীরা”

  •  
  •  
  •  
  •  

সেখ সফি কামাল, বিবি নিউজ,পূর্ব বর্ধমানঃ সারাদেশে সংখ্যালঘু এবং দলিতদের উপর যেভাবে অত্যাচার করা হচ্ছে। বিশেষ করে দেশের মুসলমানদের উপর যেভাবে অত্যাচার করে চলেছে এক শ্রেণীর মানুষ এর প্রতিবাদে AIMIM(অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন) এর পক্ষ থেকে ধিক্কার মিছিল করা হল পূর্ব বর্ধমান জেলার, বর্ধমান রেল স্টেশন থেকে কার্জনগেট পর্যন্ত।

সারা দেশে ধর্মের নামে যেভাবে মুসলমানদের হত্যা করা হচ্ছে তাঁরই প্রতিবাদে এই পথ মিছিল বলে জানান উদ্যোক্তারা। হাজির ছিলেন সংগঠনের রাজ্য নেতা জামিরুল হাসান, পূর্ব বর্ধমানের জালাল, সাদ্দাম, সামিম, ইদ্রিশ সহ অন্যান্য কর্মীরা। AIMIM এর নেতা জামিরুল হাসান বলেন, পূর্ব বর্ধমানে আজ আমাদের সংগঠনের প্রথম মিছিলেই আমরা সাফল্য পেয়েছি। এটা দেখার পর বিজেপি ও আর এস এস এর ভয় পাওয়া উচিত। এবার অসহায় দরিদ্র, দলিত, সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের উপর অত্যাচার বন্ধ করতে হবে। তা নাহলে বৃহত্তর আন্দোলন হবে বলে জানান তিনি।

আজকের পথ মিছিলে হাজার হাজার মানুষ হাজির হয়েছিলেন। দেশে আমরা সবাই মিলে মিশে এক সাথে শান্তিতে বসবাস করতে চাই এটাই ছিল মিছিলে প্রধান স্লোগান। তাবরেজ আনসারির হত্যাকারীদের ফাঁসি দিতে হবে এই দাবী তুলে স্লোগান ও দেওয়া হয় এই পথ মিছিল থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Optimized with PageSpeed Ninja