Bengal Breaking News
মহানগর

অল ইন্ডিয়া শ্রী সত‍্য সাঁই সেবা সংগঠন ও অল ইন্ডিয়া ইমাম অর্গানাইজেশনের উদ্যোগে সর্ব ধর্ম সমন্বয় সম্প্রীতি সভা

  •  
  •  
  •  
  •  

মোঃ জাবিদ আলি, বিবি নিউজ, রাজারহাট নিউটাউনঃ গতকাল 28/07/19 সকাল দশটায় ব‍্যারাকপুর মঙ্গলপান্ডে পার্কে সত‍্য সাঁই অডিটোরিয়ামে অল ইন্ডিয়া শ্রী সত‍্য সাঁই সেবা সংগঠন ও অল ইন্ডিয়া ইমাম অর্গানাইজেশনের উদ্যোগে সর্বধর্ম সমন্নয় সম্প্রীতি সভায় রাজারহাট নিউটাউন ইমাম-উলামা পরিষদ ও সারা বাংলা সমাজ কল্যাণ সমিতি অংশগ্রহণ করলেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন –অল ইন্ডিয়া শ্রী সত‍্য সাঁই সেবা সংগঠনের সর্ব ভারতীয় সভাপতি – নিমিষ পান্ডিয়া , ট্রাস্টি রাজ‍্য সভাপতি – কল্যাণ রায় , জেলা সভাপতি -অরুন কুমার, অল ইন্ডিয়া ইমাম অর্গানাইজেশনের রাজ‍্য সভাপতি মাওলানা শফিক কাসেমী , রাজ‍্য সম্পাদক, মাওঃ আঃ রহমান, উঃ চব্বিশ পরগনা জেলা ইমাম কো অর্ডিনেটর পীরজাদা মাওঃ হাসানুজ্জামান, রাজারহাট নিউটাউন ইমাম-উলামা পরিষদের সম্পাদক মাওলানা জাবিদ আলি, কার্যকারী সভাপতি হাজী সাহাজাহান , কোষাধ্যক্ষ, হাফেজ হোসেন মল্লিক, মাওঃ মনিরুল ইসলাম, মাওঃ কুতুবুদ্দিন সহ প্রমুখ। রাজারহাট নিউটাউন ইমাম-উলামা পরিষদ ও সারা বাংলা সমাজ কল্যাণ সমিতির সম্পাদক মাওলানা জাবিদ আলি বলেন যে, সৃষ্টির সেরা হল মানব জাতি, সে জন্য মানুষের সেবাই হল শ্রেষ্ঠ সেবা এবং শুধুমাত্র মানুষ নয় সাথে সৃষ্টির সেবা ও করতে হবে।

মাওলানা হাসানুজ্জামান সাহেব বলেন যে, মানুষ যদি সেবা করতে চাই তাহলে নিজ নিজ ধর্ম নিয়ে ভালো ভাবে ধর্মীয় বই পড়ে একজন ধার্মিক হতে হবে । যেটি বইয়ের পাতায় লেখা আছে সেটা বাস্তবায়ন করতে হবে । সেবা করার মানসিকতা তৈরি করতে হবে তাহলেই আমরা সৃষ্টির সেবা করতে পারবো। কলকাতা নাখোদা মসজিদের ইমাম মাওলানা শফিক কাসেমী সাহেব, বলেন, মানুষের পাশে দাঁড়ানো ও সেবার জন্য জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের সহযোগিতা অল ইন্ডিয়া ইমাম অর্গানাইজেশন কাজ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Optimized with PageSpeed Ninja