Bengal Breaking News
দেশ

তাবরেজ আনসারিকে হত্যা নিয়ে মোদিকে সমালোচনা করে ‘বিগ বস’ খ্যাত আজাজ খান গ্রেপ্তার

  •  
  •  
  •  
  •  

বিবি নিউজ ওয়েবডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় বর্তমানে টিকটক বেশ জনপ্রিয় ট্রেন্ড। যেই অ্যাপের ভিডিওতে গা ভাসিয়েছেন আট থেকে আশি সবাই। তবে এবার এই টিকটক ভিডিওই কাল হল অভিনেতা আজাজ খানের জন্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর শেয়ার করা এক ভিডিও এতটাই নজর কেড়েছে যে যার দরুন বৃহস্পতিবার গ্রেপ্তার হন আজাজ।

বিজেপির কট্টর সমালোচক হিসাবে পরিচিত মুখ বলিউড অভিনেতা এজাজ খান। প্রায়ই তিনি সোস্যাল মিডিয়ায় যোগী আদিত্যনাথ থেকে প্রধানমন্ত্রী মোদির সমালোচনা করতেন।

বিগ বস’ খ্যাতনামা আজাজ দিন কয়েক আগেই টিকটকে একটি গণপিটুনির ভিডিও শেয়ার করেছিলেন। যেই ভিডিওতে দেখা গিয়েছে জনৈক এক মুসলিম ব্যক্তি বেধড়ক মার খাচ্ছেন। তবে আজাজ শুধু এই ভিডিও শেয়ার করেই ক্ষান্ত থাকেননি। এর পাশাপাশি তিনি আরেকটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে ৪০ কোটি মুসলিম ধর্মাবলম্বী মানুষকে আহ্বান জানিয়েছেন এই ঘটনার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য। যা রীতিমতো সাম্প্রদায়িক উসকানিমূলক ঠেকেছে অনেকের। সেখানেই আজাজের গলায় শোনা গিয়েছে আরএসএস বিরোধী সুর। শুধু তাই নয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও কাঠগড়ায় দাঁড় করিয়েছেন দেশে মুসলিমদের উপর হয়ে চলা অত্যাচারের জন্য।

ভিডিয়োতে তিনি মহারাষ্ট্র সরকারকে অনুরোধ করেন যে বিষয়টি পুনর্বিবেচনা করে দেখতে বলেন এবং কারণ হিসেবে তিনি উল্লেখ করেন যে, “ওরা (টিম ০০৭) অনেক কম বয়সী ছেলে সব, ভুল করে ফেলেছে।” এরপরেও সমাজে হিংসা ছড়ানোর অভিযোগে বৃহস্পতিবার মুম্বই পুলিশের হাতে গ্রেফতার।

প্রধানমন্ত্রী মোদিকে কটাক্ষ করে তিনি বলেন, “এখন আমি যথেষ্ট সম্মান প্রদর্শন করে ‘আপনি-আজ্ঞে’ করে সম্বোধন করছি। এরপর সোজাসুজি ‘তুই-তোকারি’ করব আপনাকে। ভারতের মতো একটা ধর্মনিরপেক্ষ দেশকে কেন কলুষিত করছেন?” পাশাপাশি তিনি নাথুরাম প্রসঙ্গ টেনে বলেন, “এরা সেই লোকগুলি যাঁরা আমাদের দেশের মহাত্মা গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসেকে ভগবান বলে পুজো করেন। এবার আপনি বুঝুন কাদের সমর্থন করছেন আপনি?”

মুম্বই পুলিশের হাতে গ্রেফতার।
মুম্বই ক্রাইম ব্রাঞ্চের উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন যে, “এজাজ খানকে গ্রেফতার করা হয়েছে।” ফিল্মমেকার অশোক পন্ডিত এজাজ খানের গ্রেফতারির খবর টুইট করে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Optimized with PageSpeed Ninja