দিনকাল

মধ্যপ্রদেশে মুসলিম অটো চালককে পেটালেন বিজেপি নেতা, চালালেন গুলিও

  • 885
  •  
  •  
  •  
    885
    Shares

বিবি নিউজ ডিজিটাল ডেস্কঃ কংগ্রেস শাসিত মধ্যপ্রদেশে এক মুসলিম অটোরিকশা চালককে মারধর ও তাঁকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগে কমল শুক্লা নামে বিজেপির এক নেতাকে পুলিশ গ্রেফতার করেছে। যদিও তিনি জামিনে মুক্ত হয়েছেন।

সেলিম খান নামে আক্রান্ত ওই অটো রিকশা চালক বলেন, গত (শনিবার) মরিমাতা চৌমাথায় চারচাকা গাড়ি থেকে এক ব্যক্তি বেরিয়ে তার নাম জিজ্ঞেস করেন। এসময় তার নাম সেলিম খান বলতেই তাকে মারধর করা শুরু করে। তার গাড়িতেও ভাঙচুর করা হয়। এ নিয়ে কথা কাটাকাটি হলে রিভলবার থেকে শূন্যে গুলি নিক্ষেপ করেন। একটি গুলি তার পা স্পর্শ করে বেরিয়ে গেলে তিনি কোনোক্রমে রক্ষা পেয়েছেন। পরে জানা যায় উনি বিজেপি নেতা কমল শুক্লা। আক্রান্ত অটো রিকশা চালকের অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলা দায়েরসহ অভিযুক্তকে গ্রেফতার করেছে। যদিও সেদিন সন্ধায় তিনি জামিন পেয়ে যান।

রাজ্য বিজেপি মুখপাত্র উমেশ শর্মার দাবি, অটোরিকশা চালক সেলিম খান চাকু বের করায় আত্মরক্ষার জন্য সঞ্জয় শুক্লাকে গুলি চালাতে হয়েছে। আক্রান্ত সেলিম খান অবশ্য বলেন তাকে মারধর করার পরেই গুলি চালানো হয় যা তার পা স্পর্শ করে বেরিয়ে গেছে। তার অটো রিকশাও ভাঙচুর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *