রাজ্য

বিজেপির সদস্য মমতা! অপপ্রচার মুখ্যমন্ত্রীর নামে

  • 60
  •  
  •  
  •  
    60
    Shares

বিবি নিউজ ডিজিটাল ডেস্কঃ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সদস্য। সম্প্রতি বিজেপির একটি মেম্বারশিপ কার্ডের ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিয়েছে বিজেপি।

মুখ্যমন্ত্রীর ছবি দিয়ে বিজেপির ওই সদস্যপদের ছবি নিয়ে বিতর্ক উঠেছে। ওই কার্ডে মুখ্যমন্ত্রীর ছবির পাশে তার নাম এবং রাজ্য পশ্চিমবঙ্গ লেখা আছে। শেষের দিকে লেখা সদস্যপদ নম্বর ৯৫১২। এতে শুধু মমতাই নন ক্ষুব্ধ হয়ে উঠেছে তৃণমূলও। এর আগেও বহুবার বিজেপি সামাজিক মাধ্যমে ভুয়া খবর ছড়িয়েছে বলে অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী।

তার বিরুদ্ধে কুৎসা ও অপপ্রচার চালানো হচ্ছে বলেও দাবি করেন মমতা। মঙ্গলবার বিধানসভায় মুখ্যমন্ত্রীর নিজ বাড়িতে শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জি ওই ছবি দেখিয়ে বলেন, বিজেপি কতটা নীচে নামতে পারে, এটা তারই প্রমাণ।

সামাজিক মাধ্যমে মানুষের মনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। এটা নিকৃষ্টতম দৃষ্টান্ত। দলের পক্ষ থেকে এর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। পার্থ চ্যাটার্জি বলেন, ব্যাপক হারে হোয়াটস অ্যাপ ও ফেসবুক ব্যবহার করছে বিজেপি। আর এর মাধ্যমেই এ ধরনের খবর ছড়িয়ে দিচ্ছে তারা। তিনি বলেন, সাইবার ক্রাইম বিভাগে আমরা অভিযোগ জানাব। দোষীদের কঠোর শাস্তির দাবি জানাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *