রাজ্য

AIMA এর সক্রিয় রাজনীতিতে আসার ঘোষণাকে স্বাগত জানালেন কলকাতা হাইকোর্টের বিশিষ্ট আইনজীবী মোফাক্কেরুল ইসলাম

  • 405
  •  
  •  
  •  
    405
    Shares

নিজস্বত প্রতিবেদন, বিবি নিউজ : দেশের একজন সচেতন নাগরিক হিসাবে পশ্চিমবঙ্গের বর্তমান পরিস্থিতি কে সামনে রেখে অল ইন্ডিয়া মাইনোরিটি অ্যাসোসিয়েশনের সক্রিয় রাজনীতিতে আসার ঘোষণাকে স্বাগত জানালেন কলকাতা হাইকোর্টের বিশিষ্ট আইনজীবী মোফাক্কেরুল ইসলাম।

এক বিশেষ সাক্ষাৎকারে তিনি বলেন,
“রাজ্য সহ দেশের বিভিন্ন জায়গায় জাতি ধর্ম নির্বিশেষে নির্যাতিত মানুষের পাশে থাকা আমার দায়িত্ব মনে করে সর্বদা পাশে দাঁড়ায় । অসহায় ও লাঞ্ছিত মানুষদের অধিকার ফিরিয়ে দিতে সহযোগিতা করি ।”

তিনি আরো বলেন, “আমরা কর্ম জীবনে এতটাই ব্যস্ত থাকি যে সমাজ, রাজ্য বা দেশের জনসাধারণের কল্যাণকর মূলক কাজে সময় দিতে পারি না তবে সাংগঠনিক ভাবে যারা সমাজ বা দেশের জন্য কাজ করতে চাই আমি বরাবর তাদের উৎসাহ দানের জন্য এগিয়ে যাই। বিভিন্ন সময় বিভিন্ন সংগঠনের সাথে যুক্ত হয়ে দেশ সমাজ গঠনের লক্ষে নিজেকে নিয়োজিত করেছি।”

সংগঠন নিয়ে বলতে যেয়ে তিনি বলেন -অল ইন্ডিয়া মাইনোরিটি অ্যাসোসিয়েশন এর সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সৈয়দ রুহুল আমিন , মেদিনীপুর জেলার প্রতাপপুর দরবার শরীফ এর সাথে পরিচিত হওয়ার পর এবং বিগত 10 বছরে আইমার কাজকর্ম পর্যালোচনা করার পর আমার ব্যক্তিগতভাবে মনে হয়েছে বর্তমান সমাজে পরিস্থিতি অনুযায়ী যুগোপযোগী সিদ্ধান্ত।

রাজনীতিতে প্রখ্যাত মুসলিম সংগঠনের রাজনীতিতে আসার বিষয় নিয়ে বলতে যেয়ে তিনি বলেন-“আইমার সক্রিয় রাজনীতিতে আসার ঘোষণাকে আমি সাধুবাদ জানাই কারন সক্রিয় রাজনীতিতে না আসলে সুন্দর দেশ গঠনের অংশীদার না হতে পারলে, দেশকে সঠিক জায়গায় নিয়ে যাওয়া যাবে না।
জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আইমার – পাশে থাকার আহ্বান জানাই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *