Bengal Breaking News
মহানগর

ভোটের আবহে কলকাতায় উদ্ধার 10 কোটি টাকার সোনা, প্রচুর পরিমাণে মদ ও 5 লক্ষ টাকার জাল নোট

  •  
  •  
  •  
  •  

বিবি নিউজ ওয়েবডেস্কঃ ইতিমধ্যেই লোকসভা নির্বাচনের দামামা বেজে গিয়েছে। আর আসন্ন লোকসভা নির্বাচনে বাংলায় অবাধ ও শান্তিপূর্ণভাবে সুষ্ঠু নির্বাচন করাতে যখন কড়াকড়ি শুরু করেছে নির্বাচন কমিশন, ঠিক তখনই 24 ঘন্টায় খোদ শহর কলকাতা থেকে প্রায় 10 কোটি টাকার সোনা বাজেয়াপ্ত করার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ল।
নির্বাচন কমিশন সূত্রের খবর, কলকাতা থেকে আয়কর দপ্তর প্রায় 9 কোটি 74 লক্ষ 50 হাজার টাকা মূল্যের সোনা বাজেয়াপ্ত করেছে। জানা গেছে, এই বিপুল পরিমাণ সোনা কলকাতার শেক্সপিয়ার সরণি থানা এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। অন্যদিকে বিগত 2014 সালের লোকসভা নির্বাচনে গোটা ভোট প্রক্রিয়ার সময় 9.6 কোটি এবং গত 2016 সালের বিধানসভা নির্বাচনে 7.8 কোটি টাকা উদ্ধার হলেও এবার আসন্ন লোকসভা নির্বাচনের আগে এখনও পর্যন্ত মোট 10 কোটি 30 লক্ষ 84 হাজার টাকা উদ্ধারের ঘটনায় অতীতের সমস্ত রেকর্ড ভেঙে গেল বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

জানা গেছে, গত মঙ্গলবার রাতে বউ বাজার থানা এলাকা থেকে বিনোদ কুমার যাদব নামে বিহারের মজফফরপুরের বাসিন্দাকে 5 লক্ষ টাকার জাল নোট সহ কলকাতা পুলিশের স্পেশাল টাস্কফোর্স গ্রেপ্তার করেছে। তবে শুধু কালো টাকা উদ্ধারই নয়, মদ উদ্ধারেও বড়সড় সাফল্য পাওয়া গেছে বলে খবর। সূত্রের খবর, এখনও পর্যন্ত মোট 84 হাজার 74 লিটার মদ উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Optimized with PageSpeed Ninja