আজব দুনিয়া

বউয়ের তালাক নোটিশ পেয়ে খুশিতে দুধ দিয়ে গোসল করলেন স্বামী

  • 157
  •  
  •  
  •  
    157
    Shares

বিবি নিউজ ডেস্কঃ বউয়ের যন্ত্রণায় অতিষ্ট স্বামীর জীবন। বউয়ের বেড়াজাল মুক্তি পেতে সেই স্বামী সৃষ্টিকর্তার যেন সাহায্য কামনা করছিলেন।অবশেষে সৃষ্টিকর্তা ওই স্বামীর ডাক শুনেছেন। বউ ওই স্বামীকে তালাকের নোটিশ পাঠিয়েছেন। এই খুশিতে স্বামী দুধ দিয়ে গোসল করেছেন। শুধু গোসল নয়, আনন্দে দুই শতাধিক পড়শিকে বাড়িতে নিমন্ত্রণ করে ভূরিভোজও করিয়েছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় করা এ ঘটনাটি ঘটেছে বাংলাদেশের টাঙ্গাইলের মধুপুর উপজেলার জাঙ্গালিয়া গ্রামে।

উপজেলার জাঙ্গালিয়া গ্রামের নয়নে আলীর ছেলে আলমকে (১৮) একই গ্রামের মো. আনোয়ার হোসেনের মেয়ে রিনা আক্তার (১৬) তালাকের নোটিশ পাঠালে সোমবার স্বামী এ কাণ্ড করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুধে গোসল করার ছবিটি ভাইরাল হলে পুরো উপজেলায় তোলপাড় শুরু হয়।

জানা যায়, তিন মাস আগে উপজেলার জাঙ্গালিয়া গ্রামের নয়নে আলীর ছেলে আলম (১৮) একই গ্রামের মো. আনোয়ার হোসেনের মেয়ে রিনা আক্তারকে (১৬) ভালোবেসে বিয়ে করেন।ছেলে-মেয়ের চাপেই বাবা-মা এ বাল্যবিয়েটি দিয়েছিলেন। কিন্তু বিয়ের এক মাস পার হতে না হতেই স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য শুরু হয়। এ মনোমালিন্যের এক পর্যায়ে স্বামী আলমকে তালাক দেন স্ত্রী রিনা।

মেয়ের বাবা আনোয়ার ড্রাইভার জানান, ছেলে কামাই-রোজি করেনা উল্টো নেশা করে মাতলামি করে। মেয়ে তার সংসার করবে না বলে তালাক দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *