Bengal Breaking News
শিক্ষা

সামনের সপ্তাহেই ফাইনাল রায় মাদ্রাসা সার্ভিস কমিশনের মামলার

  •  
  •  
  •  
  •  

দ্বীন ইসলাম গাজী,বিবি নিউজঃ আজ সুপ্রিমকোর্টে মাদ্রাসা ম্যানেজমেন্টের দ্বারা নিয়োগ হওয়া শিক্ষকদের বেতন নিয়ে সরকারের বিরুদ্ধে কন্টেম্পট মামলার শুনানি ছিল। আদালত একাধিকবার নিয়োগ হওয়া শিক্ষকদের বেতন দিতে বললেও ডিরেক্টর অফ মাদ্রাসা এডুকেশন বিভিন্ন বাহানায় তাদের বেতন আটকে রাখে। এই নিয়ে দুইটি পৃথক মামলা ছিল জাস্টিস অরুণ মিশ্রের ডিভিশন বেঞ্চে কোর্ট নং- ৪ এ।

শুনানির শুরুতেই আদালত জানায় সামনের সপ্তাহেই এই মামলার চুড়ান্ত রায় প্রদান করা হবে। বেতন না দেওয়ায় বিচারক ক্ষুব্ধ হয়ে বলেন চুড়ান্ত রায়ে এই নিয়ে নির্দেশ দেবেন। সাথে সাথে কন্টেম্পট মামলাটি চুড়ান্ত রায়ের পরেই শুনবেন বলেও জানালেন। সম্ভবত সরকারের উদাসীনতার জন্যই বিচারক এই পদক্ষেপ নিচ্ছেন।

মাদ্রাসা ম্যানেজমেন্টের প্রখ্যাত আইনজীবী জনাব আবু সোহেল সাহেব বিবি নিউজকে জানান আজ জাস্টিসের কথায় পরিস্কার হয়ে গেল মাদ্রাসা ম্যানেজমেন্ট জয়ী হতে চলেছে। সাথে সাথে ডিভিশন বেঞ্চ নিয়োগের বিজ্ঞাপন বহাল রাখলেন। জনাব আবু সোহেল এটাকে জয় হিসাবেই দেখছেন। কিছুদিন আগে একটি মহল কন্টাক্ট চুয়াল শিক্ষক নিয়োগ করা হচ্ছে বলে অপপ্রচার করেছিল। তাদের সেই অপপ্রচার আজ মিথ্যা প্রমাণিত হল বলে মনে করা হচ্ছে।( 8116973987)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
Optimized with PageSpeed Ninja