Bengal Breaking News
জেলা

ব‍্যক্তিগত আক্রোশে জমিকে কেন্দ্র করে মারধরও প্রাণে মারার চেষ্টা কোচবিহারে

  •  
  •  
  •  
  •  

জয়ান আলী মন্ডল , বিবি নিউজ , কোচবিহার :ব্যক্তিগত আক্রোশ থেকে প্রাণে মারার হুমকি দিয়ে মারধরের ঘটনা ঘটল কোচবিহারের। জায়গাটি কোচবিহারের তুফানগঞ্জের বক্সিরহাট থানার অন্তর্গত বাকলার টাটেরকুটিতে। অনন্ত সাহার অভিযোগ থেকে জানা যায় যে, গত ১৬ ই জুলাই দুপুর প্রায় ১ টা থেকে ১.২৫ মিনিট নাগাদ অভিযুক্ত কালাচাঁদ সাহা এবং তার পরিবারের সৌভাগ্য সাহা , ও পদ্মা সাহা জোরপূর্বক অনন্ত সাহার মা (শ্রীমতি আকালি সাহা) নীজ নামীয় জমিতে বর্নিত অভিযুক্ত কালাচাঁদ সাহা জমি দখলের চেস্টায় জমির মালি কাটতে থাকে , ঐ সময়ই অনন্ত সাহা দেখতে পেয়ে ছুটে যায় তার মায়ের জমিতে এবং আটকানোর চেস্টা করলে বর্নিত অভিযুক্ত অনন্ত সাহাকে অকথ্য, অশ্লিল ভাষায় গালিগালাজ করে।

সৌভাগ্য সাহা ও পদ্মা সাহা এসে এরা ৩ জন অনন্ত সাহাকে একার সুযোগ নিয়ে তাকে এলোপাতাড়ি মারধর করে , অভিযুক্ত কালাচাঁদ অনন্ত সাহাকে তার হাতে থাকা কোদাল দিয়ে সজোরে অনন্ত সাহার মাথা সোজা কোপ দেয় , ঐসময় আটকানোর চেস্টা করলে তার হাতের আঙ্গুলগুলি কেটে যায় এবং অনেক রক্তপাত ও জখম হয়। তারপর অনন্ত সাহা চি‍তকার করলে অনন্ত সাহার স্ত্রী ছুটে আসে বাচাঁতে অভিযুক্ত কালাচাঁদ তার চুলেরমুঠি ধরে তাকেও এলোপাতাড়ি মারধর করে । তারপর গ্ৰামের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে এবং ঐ গ্ৰামের লোকজন এর সন্মুখে অভিযুক্ত কালাচাঁদ সাহা ও সৌভাগ্য সাহা প্রানে মারার হুমকি প্রদান করে । তারপর প্রতিবেশিরা তাদেরকে বক্সিরহাট ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এসে চিকিৎসা নেয় ।

আহত অনন্ত সাহার পরিবারের তরফে বক্সিরহাট থানায় কালাচাঁদ সাহা এবং তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তদন্তকারী অফিসার আশ্বাস দিয়েছেন অবিলম্বে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Optimized with PageSpeed Ninja