খেলা

মহেন্দ্র সিং ধোনিকে ফুটবল খেলোয়াড় বলে ট্রোলড হলেন ঝাড়খন্ডের মুখ্যমন্ত্রী রঘুবর

  • 268
  •  
  •  
  •  
    268
    Shares

বি.বি নিউজ ওয়েবডেস্কঃ মহেন্দ্র সিং ধোনি নামটা শুনলেই ক্রিকেটপ্রেমীদের মাথায় চলে আসে একাধিক রেকর্ডের নাম। কিংবা ২০১১ সালের ওয়াংখেড়ের মাঠে বিশ্বকাপ ফাইনালে শ্রীলঙ্কার বিরুদ্ধে সেই ছক্কা। ভারত অথবা গোটা বিশ্বে ধোনি খুবই সম্মানিত এবং তাঁর প্রচুর অনুগামীরা রয়েছে ছড়িয়ে ছিটিয়ে।

ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক তিনি। ধোনির ঝুলিতে রয়েছে তিন-তিনটি আইসিসি ট্রফি। তাঁর দ্রুত উইকেটকিপিং দক্ষতা এবং ম্যাচ ফিনিশ করার ক্ষমতার সঙ্গে টেক্কা দেওয়া মুশকিল। এমনই এক অন্যতম বিশ্বসেরা ক্রিকেটারকে সম্বোধন করতে গিয়ে ভুল পরিচয় দিয়ে বসলেন ঝাড়খন্ড জেলার মুখ্যমন্ত্রী।

সম্প্রতি এক বক্তৃতায় ধোনিকে ফুটবল খেলোয়াড় বলে বসলেন ঝাড়খন্ডের মুখ্যমন্ত্রী রঘুবর দাস। তিনি আলটপকা বক্তৃতায় বলতে থাকেন ফুটবল খেলেই ধোনি বিশ্বের দরবারে ঝাড়খন্ড রাজ্যের নাম উজ্জ্বল করেছেন। ধোনি তাঁর রাজ্যের একজন জনপ্রিয় ব্যক্তিত্ব হয়েও এমন ভুল কিকরে করে বসলেন রঘুবর দাস সেটাই ভাবার বিষয়।

তিনি বলেন, “ফুটবলে যেভাবে ধোনি গোটা বিশ্বে ঝাড়খণ্ডের নাম উজ্জ্বল করেছে, আমার স্বপ্ন, আমাদের রাজ্যের অন্য বাচ্চারাও যেন একইভাবে গোটা দুনিয়ায় ফুটবল খেলে খ্যাতি পায়।” তাঁর এই ধরনের মন্তব্যের জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন। তাঁকে নিয়ে বানানো হয়েছে একাধিক মিমি, যা ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *