আজব দুনিয়া

“নুসরাত জাহানের মতন, সব মুসলিম মেয়ের উচিত হিন্দু ছেলেকে বিয়ে করা”- পায়েল রোহিতাঙ্গি

  • 19.8K
  •  
  •  
  •  
    19.8K
    Shares

বিবি নিউজ ওয়েবডেস্কঃ বিতর্কিত অভিনেত্রী; পায়েল রোহিতাঙ্গি টুইটে এবার উঠে এলো তৃণমূল সাংসদ নুসরাত জাহানের নাম। বুধবার নিজের টুইটে একটি পোস্ট শেয়ার করেন পায়েল রোহিতাঙ্গি। সেই টুইটে তিনি লেখেন; নুসরাত জাহান একজন হিন্দুকে বিয়ে করে উচিত কাজ করেছেন। পায়েল রোহিতাঙ্গি এমনিতেই সোশ্যাল মিডিয়াতে বিতর্কিত। বিগত কয়েক মাস ধরেই তিনি টুইটে সাম্প্রদায়িক কথা বলে চলেছেন।

এই ধরণের পোস্ট করার জন্য টুইট মিডিয়ায় বিখ্যাত হয়েছেন পায়েল। বহু বিখ্যাত লোকজনের সঙ্গে জড়িয়ে পড়েছেন বিতর্কে। জাভেদ আকতার ও শাবানা আজমিকে; পাকিস্তানপ্রেমী বলেও বিতর্কে জড়িয়েছেন তিনি। এমনকি পায়েল জাভেদ আকতার ও শাবানা আজমিকে ভারত ছেড়ে চলে যাবার কোথাও বলেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বহু বিতর্কের সৃষ্টি হয়েছে।

শুধু তাই নয়; পায়েল নিজের টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও প্রশ্নের মুখে দাঁড় করিয়েছেন। পায়েলের কথায়; তিনি নরেন্দ্র মোদীকে সাপোর্ট করে সোশ্যাল মিডিয়ায় এত কথা বলছেন; তারপরেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কেন তাকে ফলো করছেন না? সরাসরি প্রধানমন্ত্রীকে প্রশ্ন করে খবরে আসেন তিনি। বলিউডের প্রায় সব অভিনেতা; অভিনেত্রীকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন পায়েল।

বুধবার টুইটারের এক পোস্টে; পায়েল লেখেন; ভারতের সব মুসলিম মহিলাদের উচিত নুসরাত জাহানকে অনুসরণ করা। নুসরাত এক হিন্দুকে বিয়ে করে; ‘তিন তালাক’ ও ‘হালালা’-র মত রীতি থেকে নিজেকে বাঁচিয়েছেন। সমস্ত মুসলিম মহিলাদের উচিত হিন্দু ছেলেকে বিয়ে করে ‘তালাক’ ও ‘হালালা’-র মত রীতি থেকে নিজেদের বাঁচানো।

তিনি টুইটে আরো লেখেন; যেহেতু এখনো রাজ্যসভা বা লোকসভাতে ‘তিন তালাক বিল’ পাশ হয়নি; সেই জন্য নিজেদের সামাজিক সম্মান রক্ষা করতে ভারতের মুসলিম মহিলাদের হিন্দু ছেলে বিয়ে করা উচিত বলে পরামর্শ দেন তিনি; কারণ হিসেবে তিনি লেখেন; হিন্দু ছেলেরা কখনো নিজেদের স্ত্রীদের ছেড়ে যায় না। সাত জন্ম তারা তাদের স্ত্রীর সাথে জুড়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *