Bengal Breaking News
মহানগর

“সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের ১৬তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে গণ কনভেনশন”

  •  
  •  
  •  
  •  

সেখ সফি কামাল, বিবি নিউজ, কলকাতাঃ সারা বাংলা সংখ্যালঘু যুবফেডারেশনের ১৬ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে গণ কনভেনশন অনুষ্ঠিত হল কলকাতার মৌলালী যুব কেন্দ্রে। যার প্রধান বিষয়বস্তু ছিল- সম্প্রীতি ও সংহতি এবং সংকট ও উত্তরণ।

হাজির ছিলেন সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশনের সভাপতি অধ্যাপক নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মহ: কামরুজ্জামান, সিপি আই এর রাজ্য সভাপতি স্বপন ব্যানার্জী, সি পি আই এম সাংসদ মহ: সেলিম, বিশিষ্ট কংগ্রেস নেতা কামরু চৌধুরী সহ সংগঠনের রাজ্য এবং বিভিন্ন জেলা নেতৃত্ব সহ সংগঠনের হাজার হাজার কর্মী।স্বপন ব্যানার্জী বলেন- আমরা কখনও ধর্ম নিয়ে রাজনীতি করিনি। মানুষের শত্রু কখনও কোন ধর্ম হতে পারেনা। কোনও ধর্মই মানুষ কে দাঙ্গা করতে শেখাইনি। তার মধ্যেই সারা দেশে বিজেপি ধর্মে ধর্মে, মানুষে মানুষে দাঙ্গা লাগিয়ে চলেছে এর থেকে আমাদের মুক্ত হতে হবে। তিনি আরও বলেন আপনারা এগিয়ে চলুন আমরা আপনাদের সাথে আছি। সারা দেশে বিজেপি যে সাম্প্রদায়িক হিংসা চালাচ্ছে তার তীব্র প্রতিবাদ জানান মহ: সেলিম।

সংগঠনের এক নেতৃত্ব বলেন, তৃনমুল সরকার ক্ষমতায় এসে বলেছিল রাজ্যে আমরা ১০০০০ হাজার মাদ্রাসা অনুমোদন দেব। এর পরিবর্তে ১০টি মাদ্রাসার অনুমোদন দিলেও আমরা কৃতজ্ঞ থাকতাম।

মহ: কামরুজ্জামান বলেন- আমরা কোনও সময় কোনও রাজনৈতিক দলের কাছে মাথা নত করিনা আর ভবিষ্যতেও করবো না। আমাদের সমস্ত মানুষকে ঐক্যবদ্ধ হয়ে লড়াই করতে হবে।আমাদের অধিকার আমাদের ছিনিয়ে নিতে হবে। রাজ্য সরকারের ও তীব্র সমালোচনা করে বলা হয় যে,মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন রাজ্যের সংখ্যালঘু সম্প্রদায়ের জন্যে আমরা সবকিছু করেছি। আসলে তৃনমুল সরকার রাজ্যের সংখ্যালঘুদের জন্যে কিছুই করেনি। আগামী দিনে সংগঠনের লক্ষ্য নিয়েও বিস্তারিত আলোচনা হয় আজকের এই সভায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Optimized with PageSpeed Ninja