Bengal Breaking News
দিনকাল

মাওলানা সাহেবের জ্বালানি গুলমিলেই কাজ করে জীবন কাটিয়ে দিচ্ছেন বাপন, বিপ্লব, দসরতরা

  • 21
  •  
  •  
  •  
    21
    Shares

নিজস্ব সংবাদদাতা, বিবি নিউজ, মুর্শিদাবাদ: দেশের বিভিন্ন প্রান্তে সাম্প্রদায়িক হানাহানি, আখলাক থেকে শুরু করে তাবরেজ আনসারী, সানাউল শেখদের যখন পিটিয়ে হত্যা করা হচ্ছে। দেশের বিভিন্ন জায়গায় উগ্র হিন্দুত্ববাদীদের দ্বারা মুসলিমদের আক্রমণের শিকার হতে হচ্ছে, তখন সেই সাম্প্রদায়িক অসহিংসতা ছোয়া লাগেনি মুর্শিদাবাদের সামসেরগঞ্জব্লকের বিপ্লব, বাপন, দশরতদের মনে।

উল্লেখ্য, সামসেরগঞ্জব্লকে চাচন্ড গ্রামে জ্বালানি গুলমিল রয়েছে সেই গ্রামেরই মৌলানা নাজিমুদ্দিন সাহেবের। শুরু থেকেই সেই গুলমিল রক্ষণাবেক্ষণ করেন একই গ্রামের হিন্দু সম্প্রদায়ের বিপ্লব সিংহ, বাপন সিংহ, দশরথ সিংহরা।

বিপ্লব, বাপনরা বিবি নিউজকে বলেন, পনেরো বছরেরও বেশি হয়ে গেল আমরা এই মিলে কাজ করছি মাওলানা সাহেবের মুখে সাম্প্রদায়িক অসহিংসতার কথা কোনদিন শুনিনি। পাশাপাশি আমরা একই এলাকায় হিন্দু মুসলিম একে অপরের সহযোগিতায় পাশাপাশি শান্তিতে বসবাস করছি। মিলমালিক মাওলানা নাজিমুদ্দিন সাহেব বিবি নিউজ নিউজকে বলেন, আমাদের এই চাচন্ড এলাকায় হিন্দুদের সংখ্যা হাতে গোনা তারাই আমার মিল দেখাশোনা করে কারণ আমি কাঁচামাল কেনার জন্য বেশিরভাগ সময় বাইরে থাকতে হয় তার কারণে বিপ্লব, বাপনরাই আমার মিলের রক্ষণাবেক্ষণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Optimized with PageSpeed Ninja