জনতার দাবী জেলা রাজনীতির দুনিয়া

কাজ করছেন না সাংসদ – তাই লকেটের গাড়ি আটকে বিক্ষোভ খোদ বিজেপি কর্মীদের

  • 21.5K
  •  
  •  
  •  
    21.5K
    Shares

বিবি নিউজ ডেস্কঃ নিজের দলের কর্মীদের হাতেই আক্রান্ত হলেন বিজেপির হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তাঁর গাড়ি আটকে রেখে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাল বিজেপি কর্মীরা। এই ঘটনায় ফের প্রমাণ হয়ে গেল বিজেপির অন্দরমহলের অবস্থা ঠিক কতটা সঙ্গীন! নিজের দলের কর্মীদেরই যোগ্য সম্মান দিতে পারে না গেরুয়া শিবির।

শুক্রবার বিকেলে পান্ডুয়ার চিনাবাসুদেবপুর মোড়ে হুগলির দলীয় সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি আটকে বিক্ষোভ দেখালেন স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকদের একাংশ। লকেটের সঙ্গে থাকা দলীয় নেতাকর্মীদের সঙ্গে তাঁদের ধস্তাধস্তি হয়।

বিক্ষোভকারীরা লকেটের কাছে ওই উপ-স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শনে যাওয়ার দাবি জানান। পুলিশ গিয়ে পরিস্থিতি সামলায়। শেষমেশ বিক্ষোভকারীরা সাংসদকে স্মারকলিপি দেন।
অভিযোগ পাণ্ডুয়াতে চীনা বাসুদেবপুর থেকে হাতনি পর্যন্ত ১ কিমি রাস্তার বেহাল দশার কথা বারংবার সাংসদ লকেটকে জানিয়েও লাভ হয়নি৷

তাঁরা সাংসদকে বেহাল রাস্তা সম্পর্কে তাঁদের অভিযোগ জানাতে চায়। কিন্তু পাণ্ডুয়া মণ্ডল সভাপতি অশোক দত্ত সমর্থকদের বাধা দেন। অভিযোগ, সাংসদের নিরাপত্তারক্ষী এবং মণ্ডল সভাপতি ধাক্কা মেরে তাঁদের সরিয়ে দেয়। প্রতিবাদে বিজেপি কর্মী–সমর্থকরা সাংসদের গাড়ি আটকে বিক্ষোভ শুরু করে। গ্রামের মহিলারা রাস্তা আটকে বসে পড়ে। অবশেষে বিক্ষোভকারীদের তরফে সাংসদকে একটি লিখিত অভিযোগ দেওয়ার ব্যবস্থা করা হয়। তার পর বিক্ষোভ থামে। মুক্তি পান লকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *