রাজ্য

NRC ভীতিতে বিজেপি কর্মী ‘আত্মঘাতী

  • 305
  •  
  •  
  •  
    305
    Shares

বিবি নিউজ ডেস্কঃ NRC তে শুধু মুসলিমদের তাড়ানোর কথা বললেও আসামের ঘটনায় আতংকিত বাংলাদেশ থেকে আসা লক্ষ লক্ষ হিন্দু। তারই একটা নমুনা হল- হনুমান সেজে বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের প্রচার করে সংবাদ শিরোনামে এসেছিলেন নিবাস সরকার (৫৫)। সেই কট্টর বিজেপি সমর্থক কীটনাশক খেয়ে তিনি আত্মঘাতী হয়েছেন বলে পুলিশ প্রাথমিক ভাবে জানতে পেরেছে। তার মৃত্যুর কারণ অজানা।

তিবে সিপিএম পলিটবুরো সদস্য মহম্মদ সেলিম টুইট দাবি করেছেন। এনআরসি আতংকেই তিনি আত্মঘাতী হয়েছেন।যদিও নিবাসের পরিবার তা অস্বীকার করেছে।

এই ঘটনায় বিজেপি চাপে পড়ে যায়। ফলে রানাঘাট কেন্দ্রের সাংসদ জগন্নাথ এন,আর,সির জন্য মৃত্যুর কারণ অস্বীকার করেছেন।

হাঁসখালির মিলননগর এলাকায় বাড়ি নিবাসের। বৃহস্পতিবার দুপুরে তাঁকে ঘরে অসুস্থ অবস্থায় দেখতে পান ভাড়াটিয়ারা। প্রথমে বগুলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখান থেকে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে বলে আনন্দবাজারের।

পরিবার সূত্রে জানা যায়, কিছুদিন ধরে তিনি নানা কারণে মানসিক ভাবে বিপর্যস্ত ছিলেন। সিপিএমের জেলা সম্পাদক সুমিত দে-র দাবি, “আমরা স্থানীয় সূত্রে খবর পাচ্ছি, উনি এনআরসি-র কারণে আতঙ্কিত হয়ে পড়েছিলেন। আমরা চাই, প্রশাসন বিষয়টি খতিয়ে দেখুক।”

পিতার মৃত্যুর খবর পেয়ে উদয়পুর তাঁর দুই ছেলে ও স্ত্রী বাড়িতে এসেছেন। বড় ছেলে নিউটনের দাবি আমাদের কাছে ১৯৭১ সালের আগের কাগজপত্র সবই আছে। তাই বাবার মৃত্যুর কারন এন,আর,সি নয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *