Bengal Breaking News
রাজনীতির দুনিয়া

অল্প লোকেরই এমন সাহস আছে যা তুমি দেখালে, রাহুলকে প্রিয়াংকা গান্ধী

  • 136
  •  
  •  
  •  
    136
    Shares

বিবি নিউজ ডিজিটাল ডেস্কঃ জনতার উদ্দেশে লেখা চিঠিতে লোকসভা নির্বাচনে ভরাডুবির সমস্ত দায় নিজের কাঁধে নিয়ে কংগ্রেস সভাপতির পদ ছেড়েছেন রাহুল গান্ধী। পরদিনই টুইট করে ভাইয়ের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানালেন তার বোন প্রিয়াঙ্কা গান্ধী।

এনডিটিভির খবর, বুধবার টুইটারে পদত্যাগ নিয়ে দীর্ঘ একটি চিঠি পোস্ট করেন রাহুল। গত মাসেই কংগ্রেস নেতাদের তিনি জানিয়ে দিয়েছিলেন তার সেই সিদ্ধান্তের কথা।

সেই সঙ্গে এও বলেছিলেন, তিনি দায়িত্ব ছাড়ছেন কারণ কংগ্রেসের ভবিষ্যৎ নিয়ে তিনি সন্দিগ্ধ।ভাইয়ের সেই টুইটটি রি-টুইট করে প্রিয়াঙ্কা লেখেন, ‘‘অল্প লোকেরই এমন সাহস আছে যা তুমি দেখালে। তোমার সিদ্ধান্তের জন্য গভীরতর শ্রদ্ধা।”

তার চিঠি থেকে পরিষ্কার, রাহুল চান কংগ্রেসে তাঁর পরিবারের যে প্রতিপত্তি, যা গত ১৩৩ বছর ধরে রয়েছে তা যেন কমে। তিনি এও লেখেন, ‘‘আমার বেশির ভাগ সহকর্মী আমাকে অনুরোধ করেছেন পরের সভাপতি আমি ঠিক করে দিই। যেখানে নতুন কাউকে দলের নেতৃত্বে রাখাটা গুরুত্বপূর্ণ, সেখানে আমার কাউকে বেছে দেওয়াটা ঠিক নয়।”

উল্লেখ্য গত ২৫ মে নির্বাচনের ফল প্রকাশের অব্যবহিত পরেই কংগ্রেসের কার্যকরী কমিটির বৈঠকে তার সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছিলেন রাহুল। যদিও দলের তরফ থেকে বহু অনুরোধ সত্ত্বেও রাহুল নিজের সিদ্ধান্তে অনড় থেকেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *