বিনোদন

‘মুঘলরা দেশকে ধনী করেছিল, লুট করে নি’- বললেন অভিনেত্রী স্বরা ভাস্কর

  • 2.6K
  •  
  •  
  •  
    2.6K
    Shares

বিবি নিউজ ডেস্কঃ মোগলদের নিয়ে মন্তব্য করে ট্রোলড স্বরা ভাস্কর বলিউডের সেলিব্রিটিদের মধ্যে স্বরা ভাস্কর (SWARA BHASKAR) এমন একজন, যিনি রাজনৈতিক ও সামাজিক বিষয়গুলির উপর খোলাখুলিভাবে নিজের মত জানান
তিনি মুখ খুলেছেন, বারবারই মুখ খুলেছেন, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হওয়ার পরেও নিজের মত প্রকাশ করতে দ্বিধা করেননি অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar)। বিভিন্ন সময় রাজনৈতিক ও সামাজিক বিষয়ে বলিউডের যেসব সেলিব্রিটিরা খোলাখুলি মত প্রকাশ করে থাকেন, স্বরা ভাস্কর তাঁদের মধ্যে অন্যতম। নিজের এই স্বভাবের জন্যে বেশ কয়েকবারই নেটিজেনদের সমালোচনার তিরে বিদ্ধ হয়েছেন অভিনেত্রী, তবু নিজেকে বদলাননি তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি প্রবন্ধ শেয়ার করেন স্বরা যাতে বলা হয়েছে ভারতকে ধনী করেছে মোগলরাই। স্বরা ভাস্করের (Swara Bhaskar on Mughals) শেয়ার করা ওই প্রবন্ধ অনুসারে, মোগলরা বিজয়ী হিসাবে ভারত এসেছিলেন, কিন্তু তাঁদের ঔপনিবেশিক হিসেবে নয় বরং ভারতীয় হিসাবেই মনে রাখা হয়েছে। তাঁরা এদেশের বাণিজ্যকে গতি দিয়েছিলেন, উন্নত রাস্তা, সমুদ্রপথ, বন্দর বানিয়েছিলেন। মোগলদের আমলে হিন্দুরা সবচেয়ে ধনী ছিল।

স্বরা এই প্রবন্ধটি শেয়ার করার পরেই যেন সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টি নিয়ে যুদ্ধ লেগে যায়। একের পর এক প্রশ্নবাণে স্বরাকে বিদ্ধ করেন নেটিজেনরা। মোগলদের সমর্থনে স্বরা ভাস্করের ওই প্রবন্ধ শেয়ার করার ঘটনায় অনেকেই অভিনেত্রীর উপর ক্ষোভ উগরে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *