Bengal Breaking News
রাজনীতির দুনিয়া

তৃণমূল জেলা সভাপতিদের আজ ‘ক্লাস’ নেবেন প্রশান্ত কিশোর

  •  
  •  
  •  
  •  

 বিবি নিউজ ডেস্ক : এখনও পর্যন্ত প্রশান্ত কিশোর নিজে তৃণমূল নেতাদের সরাসরি কিছুই বলেননি। একাধিক বৈঠকে হাজির থাকলেও পিকে শুধু নোটবুকে কিছু তথ্য তিনি টুকে নিয়েছেন। তবে আজ, শুক্রবার সম্ভবত নীরবতার পালা সাঙ্গ করে সরব হবেন প্রশান্ত কিশোর। দক্ষিণ কলকাতায় দলের এক কার্যালয়ে তৃণমূলের সব জেলার জেলা সভাপতিদের নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠকে বসতে চলেছেন প্রশান্ত কিশোর। বৈঠকে ‘শিক্ষক’ হিসেবে থাকছেন পিকে আর ‘ছাত্র’ হবেন তৃণমূলের দুঁদে নেতারা। এই বৈঠকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের থাকার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। গত 2-3 দিন ধরেই শুরু হয়েছে এই বৈঠক নিয়ে তৎপরতা।

প্রশান্ত কিশোর আপাতত ঘাঁটি গেড়েছেন কলকাতায়। তৃণমূলকে 2021 সালে ক্ষমতায় ফেরানোর দায়িত্ব নিয়েছেন পিকে। প্রশান্ত কিশোর প্রথমবার তৃণমূলের কোনও সভায় উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুর জেলার সাংগঠনিক বৈঠকে। সেদিনও আগাগোড়াই তৃণমূল ভবনের বৈঠকে প্রশান্ত কিশোর উপস্থিত থাকলেও একবারের জন্যও মুখ খোলেননি। নবান্নে দু’বার বৈঠক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

বৃহস্পতিবারও ঘণ্টাখানেক বৈঠক করেছে তৃণমূল সুপ্রিমোর সঙ্গে। আজ, শুক্রবার সম্ভবত তার নীরব থাকার পালা শেষ হতে চলেছে। প্রশান্ত কিশোর আজ কি বার্তা দেন তা নিয়ে জেলা সভাপতিদের মধ্যে নতুন করে কৌতুহল শুরু হয়েছে। বিধানসভা ধরে ধরে তিনি তার পরামর্শ দেবেন, এমনটাই মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Optimized with PageSpeed Ninja