Bengal Breaking News
বিদেশ

প্রখ্যাত ইসলামি চিন্তাবিদ শেখ আহমেদ দিদাতের পুত্র ইউসুফ দিদাত গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে

  •  
  •  
  •  
  •  

বি.বি নিউজ ডিজিটাল ডেস্কঃ বিশ্বখ্যাত দক্ষিণ আফ্রিকার প্রয়াত মুসলিম দায়ী শেখ আহমদ দিদাতের পুত্র ইউসুফ দিদাত গুলিবিদ্ধ হয়ে গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দক্ষিণ আফ্রিকার উপকূলীয় শহর ডারবানের একটি আদালতের সামনে অজ্ঞাতপ’রিচয় সন্ত্রা’সীর দ্বারা তিনি গুলি’বিদ্ধ হন।

দক্ষিণ আফ্রিকার পুলিশ কর্নেল থেমবেকা মেবেল জানিয়েছেন, “শেখ আহমেদ দিদাতের ছেলে ৬৫ বছর বয়সী ইউসুফ দিদাত তাঁর স্ত্রীকে নিয়ে ডারবানের উপকূলে ভেরুলাম পারিবারিক আদালতে যাওয়ার সময় সন্ত্রা’সী কর্তৃক মাথায় গু’লিবিদ্ধ হন।”

মেবেল আরোও জানান, “অজ্ঞাত সন্দেহভা’জন সন্ত্রাসী দিদাতকে মাথায় গু’লি করে। পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর সন্দেহভাজন ওই আক্রম’ণকারী গাড়িতে চড়ে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।”

বুধবার গভীর রাতে দিদাতের পরিবার এক বিবৃতিতে বলেছে, ” গুরু’তর আহত অবস্থায় ইউসুফ দিদাত একটি স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর অবস্থা গুরুতর হওয়া সত্ত্বেও আমরা তার সুস্থ’তার ব্যাপারে আশাবাদী।”

শেখ আহমদ দিদাতের ছেলে ইউসুফ দিদাত ডারবানের একজন বিখ্যাত সমাজ কর্মী ও মুসলিম পন্ডিত। পুলিশ জানিয়েছে যে তাকে গুলি চালানো’র পেছনের কারণ তারা এখনও তদন্ত করছে।
সূত্র: আনাদুলো এজেন্সি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!